NOW OPEN MY SINGLE & PAIR FOR THIS 3UP 01-12-2016

THAILOTTERY BANGLADESH MASUM:0568593245 Email: masumborhan@gmail.com


অভিনন্দন সবাই কে। যারা আমার সাথে এই গেইমে উইন হয়েছেন।
আমাদের ১০ জন মেম্বার এর মধ্যে ৪ জন ডাইরেক্ট ও দুই জন রাম্বেল মানে উল্টা গেইম উইন হয়েছেন। আরও অভিনন্দন জানাই সকাল ৮ টা থেকে ৯ টার মধ্যে যারা আমার এই জোড়া গুলা ফেইস বুক থেকে নিয়ে ডিজিট ও গেইম উইন হয়েছেন। আপনাদের কাছে একটাই অনুরোধ আমি যে আমার সিঙ্গেল ডিজিট আর জোড়া গুলা গেইম ড্র এর আগে সো করেছিলাম, আপনি যদি দেখে থাকেন তা হলে এখানে কমেন্টে জানাবেন।
এমন জোড়া ও সিঙ্গেল ডিজিট যদি গেইমের আগে দেখতে চান তা হলে সত্য টা সবাই কে জানান। জানি এখন অনলাইনে কেউ কাউকে বিশ্বাস করে না।প্রতি ৩ গেইম পর পর একবার আমি গেইমের আগে সো করব সবাই কে দেখাবার জন্য। আর আমি বিশ্বাস করি যে একই নাম্বারে যদি বেশী প্লেয়ার হিট করে ঐ নাম্বার গেইমে আসে না। তাই সবাই কে নাম্বার দেওয়া ও সম্ভব না।
ভাল থাকবেন সবাই ...... মা সু ম।






Comments

Popular posts from this blog

THAILOTTERY BANGLADESH MASUM:008801916589200

IN SAUDI ARABIA IQAMA'S & VISA SERVICES AVAILABLE সৌদি আরবে আকামা বা ভিসা বিষয়ে যে সেবা গুলা পাবেন এখানে