SAY SUM-THING ABOUT THAI LOTTERY ONLY FOR BANGLADESHI PLAYER

THAILOTTERY BANGLADESH MASUM:008801916589200

থাই লটারি বিষয়ে কিছু কথা শুধু মাত্র বাংলাদেশীদের জন্য।
========================================

অনেক দিন ধরেই বাংলাদেশী প্লেয়ারদের জন্য, লেখি না।
আজ কে আবার বসলাম। বর্তমানে যে হারে ট্রিপ্স দাতা বৃদ্ধি পাচ্ছে, আমি সত্যি অবাক। কেউ কেউ চ্যালেঞ্জ করে বলে দিচ্ছে যে ২-৪ দশ টা সেটের মধ্যে আপনাদের কে থ্রি আপ গেইমে উইন করিয়ে দিবে। আর সাধারন প্লেয়ার দের মধ্যে অনেক লোভী কিছু প্লেয়ার আছে যারা এই বোকাস কথা গুলো বিশ্বাস করে, তাদের হাজার হাজার রিয়াল নষ্ট করছেন। আমরা যারা থাই লটারি প্লেয়ার আমাদের সবার ই কম বেশী লোভ আছে। লোভ জিনিসটা আল্লাহর সৃষ্টি, সবার থাকতে পারে, স্বাভাবিক। কিন্তু বেশী লোভ সত্যি আমাদের জন্য ক্ষতিকর। যারা দুই, চার, পাঁচ দশটা সেট খেলেই লাখ লাখ রিয়াল জিততে চান, তারা সবসময় আমার কাছ থেকে ১০০ হাত দূরে থাকবেন।

আমি আজ ৫ বছর থাই লটারির সাথে জড়িত, এটা আসলে খুবই অল্প দিনের অভিজ্ঞতা, ২৫-৩০ বছরের পুরানো প্লেয়ার ও এখন আমার টিপস এর উপ্র ভরসা করে খেলেন। যে সব প্লেয়ার ধর্জ্য ধরে এখন ও আমার সাথে খেলে যাচ্ছেন, তারা ই বলতে পারবেন, যে বছরে কত রিয়াল লাভ লস করছেন, আমি কিছু ই বলতে চাই না। আর যারা আমার কাছ থেকে টিপস নিয়ে নিজেদের মন মত দু এক গেইম খেলে ভাগছেন, তারা ই মনে করেন, আমার টিপস কোন কাজে ই আসে না।


*****************************

                দেখেন
*********************************
১ ***সবার উদ্দেশ্যে একটা ই কথা বলতে চাই যতটা সহজ মনে করছেন
এই লটারি থেকে জিতা আসলে কিন্তু এতটা সহজ না। সবাই যদি জিতে যায়।
ব্যাংকার গুলা যে পথে বসতে হবে।
----------------------------------------------------------------------------------------
২ ***আমি যদি নিচ্চিত করে বলতেই পারতাম যে এই দশ বারটা সেট থেকে ই উইন হবে তা হলে আপনার কাছে কেন বিক্রি করব, আমি নিজেই, বড় বড় এজেন্টদের কাছে খেলে এক ড্রতেই কোটি কোটি রিয়াল জিতে নিতাম।
-----------------------------------------------------------------------------------------

এই লটারি থেকে বছরে আড়াই থেকে তিন লাখ রিয়াল আমরা লাভ করতে, পারি।

এর জন্য সহজ কিছু নিয়ম পালন করে খেলতে হয়। নিয়ম গুলার মধ্যে ধর্জ্য ই হচ্ছে প্রধান। লোভ কনট্রোল করে অল্প লাভের আশায় যদি খেলতে পারেন আমি চ্যালেঞ্জ করে বলতে পারব- কারো ই লস থাকবে না- এজেন্ট বা ব্যাংকার গুলাকে ভাগতে হবে।  আমি প্রতি খেলায় একটা সিঙ্গেল ডিজিট বাহির করি, যে টা খুব কম মিস করে। আর ১৬ থেকে বিশ বাইশ টা ডাইরেক্ট গেইম সেট তৈরি করি। যে সেট গুলা থেকে জিতার চান্স থাকে ৯০%। পর পর তিন গেইম এক সাথে মিস করে না। আম্র দুই ডিজিটের টাস ৯৯% সিউর হয়। ১০০% % বলি না। কারন আগামীকাল কি ঘটবে তা আমার পক্ষে বলা সম্ভব না। ................................................ মাসুম।

আমার ফ্রি টিপসগুলা ফলো করলে ই বলতে পারবেন, যে আমার ফাইনাল টিপসগুলা কতটুকু কাজ করে।


আরও এক মাস পাবেন আমাকে এই নাম্বারে- ০০৮৮০১৯১৬৫৮৯২০০

এর পর আবার 009660568593245

Email:masumborhan@gmail.com

Web Site:  আমাদের ফেইসবুক পেইজ।
Face book:masum borhan

Comments

Popular posts from this blog

THAILOTTERY BANGLADESH MASUM:008801916589200

IN SAUDI ARABIA IQAMA'S & VISA SERVICES AVAILABLE সৌদি আরবে আকামা বা ভিসা বিষয়ে যে সেবা গুলা পাবেন এখানে